1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেমিকার নগ্ন ছবি বন্ধুদের শেয়ার, প্রতিবাদে অ্যাসিড হামলার হুমকি!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: একসাথেই পড়াশোনা করেছে দীর্ঘদিন। পরে বাড়ি থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাদের মধ্যে। শুরু হয়েছিল মেলামেশাও। কিন্তু একসময়কার ‘বন্ধু’ এখন শত্রুর রূপ নিয়েছে। প্রতিদিন ফোনে চলছে ব্ল্যাকমেল। অভিযোগ, ওই যুবকের তরফ থেকে অ্যাসিড হামলার হুমকিও দেওয়া হয়েছে। প্রতিদিন এমন ঘটনা চলতে থাকায় আতঙ্কে ওই তরুণী ও তাঁর পরিবার। ভারতের পশ্চিমবঙ্গের সোনারপুর থানার দ্বারস্থ ওই তরুণী।

ওই তরুণী দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানার গোবিন্দপুর এলাকার বাসিন্দা। মগরাহাটের বাঁশতলা গ্রামের বাসিন্দা অমিয় রায়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। তারা বেশ কয়েক বছর আগে ক্যানিংয়ের একটি স্কুলে একসঙ্গে পড়াশোনা করতেন। সেই সুবাদেই পরিচয়। তবে মাঝে দীর্ঘদিন কারও দেখা সাক্ষাৎ হয়নি। এরপর একদিন হঠাৎ করেই যুবকের তরফ থেকে বিয়ের প্রস্তাব নিয়ে যাওয়া হয়েছিল তরুণীর বাড়িতে।

ওই তরুণীর পরিবারের লোকজনও প্রস্তাবে রাজি হয়ে যান। দুই পরিবারের তরফ থেকে তাদের মেলামেশা করার সুযোগ দেওয়া হয়। শারীরিক সম্পর্কও তৈরি হয় তাদের। অভিযোগ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে রাখে ওই যুবক। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও করে দেয়। তরুণী প্রতিবাদ করেন। এরপর শুরু হয় হুমকি দেওয়া।

অভিযোগ, টাকা দিলে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করবে না বলেই নাকি জানায় ওই যুবক। ইতিমধ্যেই তরুণী এবং তার পরিবারের কাছ থেকে বেশ কিছু টাকাও নিয়েছে ওই অভিযুক্ত যুবক। সেই টাকা দিতে না চাইলে আরও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দেয় সে। শুধু তাই নয়, অ্যাসিড হামলার হুমকি দেয় অভিযুক্ত। আপাতত ওই যুবকের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ তরুণী। সোনারপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। যদিও যুবক এখনও গ্রেপ্তার হয়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..